সি এস আই টি - omar360. বাংলাদেশের সকল শিক্ষণীয় বিষয় এর সমাহার

Header Ads

সি এস আই টি



ABOUT OUR CSIT

CSIT বৃহত্তর কক্সবাজারের একটি সুনামধন্য কম্পিউটার শিক্ষা প্রতিষ্ঠান। কক্সবাজার শহরে ২০১7 সালে ২২ ফেব্রোয়ারি CSIT এর যাত্রা শুরু হয়। বর্তমানে কম্পিউটার বিষয়ে Microsoft Office, Graphics Design, Web Design, Web Development, Auto CAD, Android application, Outsourcing, HSC ICT এর প্রশিক্ষণ দেওয়া হয়।
এছাড়াও কক্সবাজার শহরের সরকারি-বেসরকারি পলিটেকনিক কলেজ CSIT কম্পিউটার ট্রেনিং সেন্টারে ওয়েব সাইট ও সফটওয়্যার তৈরির উপর বাস্তব প্রশিক্ষন গ্রহন করে আসছে ।
বর্তমানে CSIT বিভিন্ন অফলাইন এবং অনলাইন একাউন্টিং সিস্টেম সফটওয়্যার তৈরি করে আসছে। যার সাহায়্যে আপনি খুব সহজে আপানার প্রতিষ্ঠানের দৈনিক , সাপ্তাহিক এবং বাৎসরিক হিসাব রাখতে পারবেন ।
এছাড়াও CSIT যে কোন ধরনের News, E-Commerce, Personal Blog এবং অন্যান ওয়েব সাইট তৈরি করে আসছে। আপনি যদি আপনার কোন দোকান বা সপ এর কোন ওয়েব সাইট তৈরি করতে আগ্রহী হন , তাহলে CSIT আপনাকে দিচ্ছে সর্ব নিম্ন খরচ ওয়েব সাইট তৈরির নিশ্চয়তা । অত্র কক্সবাজারের মধ্যে CSIT সর্ব প্রথম অধিক ওয়েব সাইট তৈরির কৃত্বত অর্জন করছে।
গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের চাহিদা মোতাবেক ডোমেইন, হোস্টিং সহ ডাইনামিক ওয়েবসাইট তৈরি বিষয়ে আমাদের প্রতিষ্ঠান দক্ষ ও অভিজ্ঞ । আমরা আপনার প্রতিষ্ঠানের ডাইনামিক ওয়েবসাইট তৈরি করতে আগ্রহী এবং পরর্বতীতে ওয়েবসাইট জনিত যাবতীয় সমস্যার সমাধানে আমাদের প্রতিষ্ঠান বিনামূল্যে সহায়তা প্রদানে অঙ্গীকার বদ্ধ।

বর্তমানে কম্পিউটার বিষয়ে Microsoft Office, Graphics Design, Web Design, Web Development, Auto CAD, Android Application, Outsourcing, HSC ICT বিষয়ের উপর ভর্তি চলছে ।


No comments

Powered by Blogger.